প্রবাসী নিউজ

শান্তা চৌধুরী থেকে প্রবাসীদের সতর্ক হওয়ার আহবান!

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর এপিএস হিসেবে ভু’য়া পরিচয়দানকারী শান্তা চৌধুরী থেকে সত’র্ক হওয়ার আহবান জানিয়েছে মন্ত্রণালয়। মন্ত্রীয় একান্ত সচিব আহমদ কবীর সই করা এক বিজ্ঞপ্ততে এই আহবান জানান।

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী নামে একজন নারী ‘প্রবাসী কল্যাণ মন্ত্রীর চুক্তিভিত্তিক এপিএস হিসেবে নিয়োগ পেয়েছে’ মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গতকাল একটি পোস্ট দিয়েছে যা ভিত্তিহীন ও বানোয়াট একটি তথ্য। বিষয়টি আমাদের নজরে এসেছে।

 

 

জনমনে বিভ্রান্তি নিরসনের লক্ষ্যে জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী নামের কাউকে মাননীয় মন্ত্রী চিনেন না এবং তাঁর এপিএস হিসেবে নিয়োগও দেননি। প্রকৃত পক্ষে, মাননীয় মন্ত্রী মোহাম্মদ রাশেদুজ্জামান-কে গত ২৩ অক্টোবর ২০১৯ তারিখে তাঁর এপিএস হিসেবে নিয়োগ দিয়েছেন।

 

তাই এ ব্যাপার কাউকে বি’ভ্রান্ত না হওয়ার জন্য মাননীয় মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে অনু’রোধ জানানো হচ্ছে। ইতোমধ্যে শান্তা চৌধুরী কর্তৃক এপিএস হিসেবে ভু’য়া পরিচয়দানের বিরু’দ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে রমনা থানায় আজই একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

Related Articles

Back to top button